মহম্মদপুর প্রতিনিধি, মাগুরাঃ আসন্ন দূর্গাপূজা উপলক্ষে মাগুরার মহম্মদপুর উপজেলার সর্বস্তরের জনগণকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোস্তফা কামাল সিদ্দিকী লিটন।

উপজেলার নহাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক লিটন, নহাটা ইউনিয়ন সহ মহম্মদপুর উপজেলাবাসীকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় তিনি শুভেচ্ছা বার্তায় জানিয়েছেন, শারদীয় দূর্গা পূজা সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বৃহৎ ধর্মীয় উৎসব।এই উৎসবের মধ্য দিয়ে তাদের জীবনে বয়ে আসুক অনাবিল শান্তি ও আনন্দ। ধনী,দরিদ্র নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা কামনা করি। সেই সাথে অন্যান্য জাতি বা ধর্মের লোকদের উদ্দেশ্যে বলেন,”ধর্ম যার যার, উৎসব সবার” এই কথা মনে করে শান্তিপূর্ণ ভাবে দূর্গাপূজার উৎসব করার আহবান করেন।

কোন হিংসা-বিদ্বেষ, বিশৃঙ্খলা বা বৈষম্যে যেন এই উৎসব ম্লান না হয় সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে উৎসবমূখর পরিবেশে।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে।

পরিশেষে তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। দুর্গার আগমনে সকল অপশক্তির বিনাশ হবে এই বসুন্ধরায়। বাংলাদেশের সকল সাম্প্রদায়িক শক্তি,প্রগতিশীল গোষ্ঠী তাদের অপকর্ম থেকে সরে এসে দেশের কল্যাণে কাজ করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।